• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

  ভৈরব প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২১, ০৯:৩৫
কিশোরগঞ্জ
সংঘর্ষে আহত একজন (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী ইউপি সদস্য ও পরাজিত ইউপি সদস্য সমর্থকদের মাঝে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ৯টার সময় উপজেলার শিমুলকান্দী ইউনিয়নের তুলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বিজয়ী ইউপি সদস্য মাহতাব মিয়ার সমর্থক নারী পুরুষসহ ১৫ জন আহত হয় এবং কয়েকটি বাড়ি-ঘর ভাংচুরসহ লুটপাটের অভিযোগ পাত্তয়া গেছে। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এলাকাবাসী। তাদের মধ্যে জিল্লু মিয়া (৬০) নামের একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন ভৈরব উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক মাহিনুল ইসলাম।

স্বজন ও এলাকাবাসী জানায়, বুধবার সকাল ৯টার সময় শিমুলকান্দী ইউনিয়নের তুলাকান্দি গ্রামের পরাজিত ইউপি সদস্য মানিক মিয়ার সমর্থকরা দেশিয় ধারালো অস্ত্র নিয়ে বিজয়ী ইউপি সদস্য মাহতাব মিয়ার সমর্থকদের বাড়িতে হামলা চালায়। হামলা করে ভাংচুর চালানোর সময় প্রতিহত করতে এগিয়ে এলে উভয়ের মাঝে ঘন্টাব্যাপী সংঘর্ষ হয় এতে মহিলাসহ প্রায় সাতজন আহত হয়।

অপরদিকে গতকাল রাতে পরাজিত ইউপি সদস্যদের লক্ষ্য করে উস্কানীমূলক মন্তব্যকে কেন্দ্র করে এই দুই গ্রুপের মাঝে সংঘর্ষ হয় । এসময় আরো ৮ জনকে আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা প্রদান করা হয়। সংঘর্ষকারীরা একই বংশের সদস্য বলে জানা যায়।

ভৈরব থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড