• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

থ্রি হুইলার উল্টে প্রাণ গেল ২ জনের

  এম আনোয়ার হোসাইন, মিরসরাই (চট্টগ্রাম)

২৯ ডিসেম্বর ২০২১, ২১:০৩
লাশ
লাশ। প্রতীকী ছবি

নিয়ন্ত্রণ হারিয়ে থ্রি হুইলার (নসিমন) উল্টে চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ২ জন নিহত হয়েছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার বড়তাকিয়া-বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরী সড়কের মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়ার ইসমাইল চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের ছেলে ও নসিমন চালক শুক্কুর শব্দকর (৩০)। তিনি দীর্ঘদিন ধরে মঘাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সরকারটোলা এলাকায় শ্বশুরবাড়িতে থেকে নসিমন চালকের পেশায় নিয়োজিত ছিলেন। এ ছাড়া দুর্ঘটনায় নিহত অপরজন হলেন চালকের সহকারী ও একই ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতাল মিস্ত্রী বাড়ির মাহফুজ মিয়ার ছেলে মোশাররফ হোসেন বাবুল (৩০)।

প্রত্যক্ষদর্শী জাহেদ হোসেন জানান, বুধবার সকালে সিমেন্টবোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সরকারটোলা এলাকায় উল্টে যায়। এতে চালক ও সহকারী উভয়েই গাড়ির নিচে চাপা পড়ে। এ ঘটনায় চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়রা দ্রুত চালকের সহকারী বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, তিনজন কারাগারে

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজীব পোদ্দার অধিকারকে দুর্ঘটনায় দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। নিহতদের মধ্যে চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলেই প্রাণ হারায় এবং চালকের সহকারী মোশাররফ হোসেন বাবলুকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শুক্কুর শব্দকরের লাশ স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন এই ‍পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড