• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিযান-১০ এর মালিকসহ বিশজনের বিরুদ্ধে মামলা

  আতিকুর রহমান, ঝালকাঠি

২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৩৭
অভিযান ১০
দগ্ধ অভিযান-১০ (ছবি : অধিকার)

ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকান্ড এবং অর্ধশতাধিক নিহতের ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এতে পুড়ে যাওয়া এমভি অভিযান-১০ লঞ্চের মালিক হামজালাল শেখ ও লঞ্চের স্টাফসহ আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০-২৫ জন লঞ্চের কর্মচারীকে আসামি করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে স্বজনহারা ঢাকার ডেমরার বক্সনগর এলাকার বাসিন্দা মনির হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তার বোন তাসলিমা আক্তার, ভাগ্নি সুমাইয়া আক্তার, সুমনা আক্তার তানিসা ও ভাইয়ের ছেলে জুনায়েদ ইসলাম পুড়ে যাওয়া লঞ্চের মধ্যে ছিল। তারা সবাই নিখোঁজ রয়েছে।

ঝালকাঠি থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক আব্দুল মালেক জানান, দন্ডবিধির ২৮০, ২৮৫, ২৮৭, ৩০৪ (ক), ও ১০৯ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। ঝালকাঠি থানার মামলা নম্বর ১২ তারিখ ২৭/১২/২০২১।

আসামিরা হলেন- লঞ্চের অন্যতম মালিক হামজালাল শেখ, দুই মাস্টার রিয়াজ সিকদার ও মো. খলিল, দুই ড্রাইভার মাসুম ও কালাম, সুপার ভাইজার আনোয়ার, সুকানী আহসান ও কেরানী কামরুল।

আরও পড়ুন : ফেনীতে সিল মারা ২০০ ব্যালট পেপার উদ্ধার

মামলায় দহনশীল দ্রব্য নিয়ে বেপরোয়া লঞ্চ চালানো এবং অবহেলায় মৃত্যুর অভিযোগ আনা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড