• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনাদিয়া চ্যানেল থেকে অস্ত্রসহ গ্রেফতার ৫ জলদস্যু

  সারাদেশ ডেস্ক

২৮ ডিসেম্বর ২০২১, ১৩:০২
কক্সবাজার
গ্রেফতারকৃতরা (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ জলদস্যুকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বন্দুক ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকালে এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলো- সোনাদিয়া পশ্চিম পাড়ার মাহমুদুল হকের ছেলে মো. রাসেল (৩২), মাতারবাড়ি ইউনিয়নের নুরুল হোসনের ছেলে ওয়াজ উদ্দীন (২৭), আবুল হোসেনের ছেলে মো. সাগর (২৫) ও আবদুল মালেক (৩৫) এবং নাজিরের টেক এলাকার মিয়া হোসনের ছেলে শহিদ (২৩)।

কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া এলাকার ইউপি সদস্য একরাম মিয়া দাবি করেন গ্রেফতারকৃতরা জলদস্যু। তাদের রিমান্ডে নিয়ে গেলে আরও তথ্য বের হয়ে আসবে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। মহেশখালী থানার এসআই শাহাদত, এএসআই জাহেদ ও মনিষ সরকারসহ পুলিশের ১০ সদস্যদের একটি টিম অভিযান চালায়। অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোনদিয়াসহ উপকূলের সব চ্যানেলে পুলিশের টহল জোরদার করা হয়েছে। জেলেদের জন্য সাগর নিরাপদ রাখতে জলদস্যুদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন ওসি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড