• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ভোট কেন্দ্রে তিন জনকে কুপিয়েছেন দুর্বৃত্তরা

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান (ফেনী)

২৬ ডিসেম্বর ২০২১, ১৩:৩১
ফেনীতে ভোট কেন্দ্রে তিন জনকে কুপিয়েছেন দুর্বৃত্তরা
আহতরা। ছবি : অধিকার

ককটেল বিস্ফোরণ, ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যে দিয়ে ফেনীর সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার ১৫টি ইউনিয়নে ভোট গ্রহণ চলছে।

রবিবার(২৬ ডিসেম্বর) সকাল থেকে সোনাগাজীর স্বরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিন জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ জানায়, ভোট শুরুর পর থেকে মেম্বার প্রার্থী শাহ আলম ছেলে রনি অপর মেম্বার প্রার্থী আজাদ হোসেন কিরণের ভোটার রবিউল হক, সুজনসহ তিন জনকে কুপিয়ে আহত করেছে।

ওই কেন্দ্রের ফুটবল প্রতীকের শাহ আলম ছেলে রনিসহ তার লোকজন শটগান, চাপাতি, চাইনিজ কুড়াল নিয়ে কেন্দ্রের পাশে অবস্থান করে ভোটারদের প্রভাবিত করছে বলে অভিযোগ করেছে অপর মেম্বার প্রার্থী আজাদ হোসেন কিরণ।

এ ছাড়া উপজেলার মধ্যচর চান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ৫নং ভোট কক্ষে সহকারী প্রিজাইডিং অফিসার নুরের নবী নৌকার প্রার্থীর পক্ষে ব্যালটে সিল মেরে বাক্সে ঢোকানোর অভিযোগ করেছে একাধিক ভোটার।

তবে সহকারী প্রিজাইডিং অফিসার ও সোনালী ব্যাংক বক্তারমুন্সী ব্রাঞ্চের সিনিয়ার অফিসার নুরের নবী অভিযোগ অস্বীকার করে বলেন, বয়স্ক মহিলা সিল মারতে না পারলে তিনি শুধু সহযোগিতা করেছেন।

চতুর্থ ধাপের এই নির্বাচনে রোববার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট হওয়ায় সোনাগাজীতে ৯১ কেন্দ্রের সবগুলোই ঝুঁকিপূর্ণ চিহ্নিত করায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থায় ভোট গ্রহণ চলছে।

সোনাগাজী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: মাইনুল হক জানান, উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে মঙ্গলকান্দি ও মতিগঞ্জ ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপর সাতটিতে চেয়ারম্যান পদে ২৮ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট হতে যাওয়া ৯টি ইউপিতে সাধারণ সদস্য পদে ৪২১ জন ও সংরক্ষিত সদস্য পদে ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন : গাইবান্ধায় নির্বাচন বানচালের অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

তিনি আরও বলেন, ৯ ইউপির ৯১টি কেন্দ্রে ৫৩৯টি বুথে ভোট গ্রহণ চলছে। সোনাগাজী উপজেলায় দুই লাখ ছয় হাজার ৪২ জন ভোটার রয়েছে। এসব কেন্দ্রে এক লাখ চার হাজার ৮২১ পুরুষ ভোটার ও এক লাখ এক হাজার ২২১ জন মহিলা ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড