• মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ৭ চৈত্র ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীঘিনালায় অগ্নিকাণ্ডে বসতঘর পুরে ছাই

  মো. সোহেল রানা, দীঘিনালা (খাগড়াছড়ি)

২৪ ডিসেম্বর ২০২১, ১৭:২৪
দীঘিনালায় অগ্নিকাণ্ডে বসতঘর পুরে ছাই
বসতঘর পুরে ছাই । ছবি : অধিকার

খাগড়াছড়ি দীঘিনালায় মেরুং ইউনিয়নের রশিক নগর বটতলী এলাকার মো. রফিকুল ইসলামের (২৭) বসতঘর অগ্নিকাণ্ডে পুরে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় দিকে হঠাৎ আগুনে জ্বলতে দেখে লোকজন তৎক্ষণাৎ দীঘিনালা ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করে।

দীঘিনালা ফায়ার সার্ভিস কর্মী ও এলাকার লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বসত বাড়ির মালিকের ছোটভাই মো. জফিকুল ইসলাম বলেন, আমার ভাই খাগড়াছড়িতে ছিল। বাড়িতে যখন আগুন লেগেছে তখন বাসায় কেউ ছিলো না। ঘরে সোলার প্যানেল ছাড়া বিদ্যুৎ সংযোগ নেই। বাড়িতে দুই দিন ধরে চুলায় রান্না হয় না।

তিনি বলেন, কেউ ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে আমার বড় ভাইয়ের ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। আমার ভাইয়ের বসত বাড়ির টিনের ঘরটি পুরোটাই পুড়ে গেছে। ঘরের আসবাবপত্রসহ জিনিসপত্র কিছুই বের করা যায়নি সব পুড়ে ছাই হয়ে গেছে। দীঘিনালা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. নুর নবী জানান, আগুনের সূত্রপাত কথায় থেকে হয়েছে সঠিক তথ্য জানা যায়নি। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আরও পড়ুন : দেওয়ানগঞ্জে ধরা পড়েছে সাকার মাছ

মেরুং ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা মোছা. মাহমুদা বেগম লাকী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মো. রফিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহযোগিতা ও ত্রাণ সামগ্রী প্রদান করেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড