• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে প্রতীক পেয়েই প্রচারণায় ৫৬৭ প্রার্থী

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান (ফেনী)

২৩ ডিসেম্বর ২০২১, ১২:০২
ফেনীতে প্রতীক পেয়েই প্রচারণায় ৫৬৭ প্রার্থী
প্রতীক পেয়েই প্রচারণা শুরু। ছবি : সংগৃহীত

ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নৌকার ৮ প্রার্থী। নির্বাচনের মাঠে রয়েছেন ৪৫৫ জন সাধারণ সদস্য প্রার্থী , ১০১ জন ও সংরক্ষিত সদস্য প্রার্থী ও বাকী ৪ ইউনিয়নের ১১ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৫৬৭।

প্রার্থীরা হলেন- শর্শদীতে জানে আলম ভুঞা, ধর্মপুরে শাহাদাত হোসেন সাকা, কাজীরবাগে কাজী বুলবুল আহমেদ সোহাগ, ফাজিলপুরে মো. মজিবুল হক রিপন, মোটবীতে হারুন অর রশীদ, বালিগাঁওয়ে মোজাম্মেল হক বাহার, ফরহাদ নগরে মোশাররফ হোসেন টিপু এবং কালিদহে দেলোয়ার হোসেন ডালিম।

বুধবার (২২ ডিসেম্বর) নির্বাচনী এলাকা ঘুরে জানা যায়, সোমবার প্রতীক বরাদ্দ পাওয়ার সঙ্গে সঙ্গে ইউপি সদস্য ও চেয়ারম্যান প্রার্থীরা কর্মী সমর্থক নিয়ে প্রচারণায় নেমে পড়েছেন। অনেকেই প্রতীক বরাদ্দের আগেই সম্ভাব্য প্রতীকে ব্যানার ফেস্টুন তৈরি করে আনুষ্ঠানিকতার অপেক্ষায় ছিলেন। বিশেষ করে ৪ ইউপিতে নৌকার প্রার্থীরা আগেই প্রচারণার যাবতীয় প্রস্তুতি নিয়েছিলেন।

প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলেন-পাঁচগাছিয়ায় মাহবুব উল আলম লিটন (নৌকা), আনোয়ার হোসেন মানিক (ঘোড়া), কাবুল হোসেন কাবুল (আনারস) ও ইফতেখারুল আলম (চশমা), লেমুয়া ইউনিয়নে মোশাররফ উদ্দিন নাছিম (নৌকা), ফেরদোস আহম্মেদ কোরাইশী (আনারস) ও ইসমাঈল হোসেন (হাতপাখা), ধলিয়া ইউনিয়নে আনোয়ার আহম্মেদ মুন্সি (নৌকা) ও লুৎফুন নাহার (আনারস), ছনুয়া ইউনিয়নে করিমুল্লাহ (নৌকা) ও মো. ইব্রাহিম (আনারস)।

এছাড়াও উপজেলার ১২টি ইউনিয়নে ৪৫৫ জন সাধারণ সদস্য (মেম্বার) ও ১০১ জনকে সংরক্ষিত সদস্য (মহিলা মেম্বার) পদে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

আরও পড়ুন : মিরসরাইয়ে ১০ দিনব্যাপী ১১ তম মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন বলেন, ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নের ৮টিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে, সাধারণ ও সংরক্ষিত সদস্য প্রার্থীসহ বাকি ৪টি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড