• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু, আহত ৩

  সারাদেশ ডেস্ক

২২ ডিসেম্বর ২০২১, ১০:২৫
ব্রাহ্মণবাড়িয়ায় মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু, আহত ৩
মৌমাছির চাক। ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মৌমাছির কামড়ে মোহাম্মদ আলী বেপারী (৭৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার লালপুর টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী বেপারী টানপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিন বেপারীর ছেলে।

আহতরা হলেন, একই বাড়ির মৃত হারিস মিয়ার স্ত্রী পায়েসা বেগম (৬৫), তার ছেলে কামাল হোসেন (৪০) ও নূরুল ইসলামের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সোহাগ মিয়া (১৮)।

নিহত মোহাম্মদ আলীর ছেলে ফখরুল ইসলাম জানান, বেশ কয়েক মাস আগে তাদের বাড়ির একটি গাছে মৌমাছি বাসা বাঁধে। মঙ্গলবার সকালে মৌচাকের ওপর একটি মরা ডাল ভেঙে পড়লে মৌমাছিরা ছড়িয়ে পড়ে।

ফখরুল ইসলাম আরও জানান, এ সময় গাছের নিচে অবস্থানরত তার পিতাসহ চারজনকে হুল ফুটিয়ে মারাত্মক আহত করে। এতে ঘটনাস্থলেই তার পিতা মারা যান। অন্যদের আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন : ভৈরবে মোবাইল চোর গ্রেফতার

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমান জানান, আহতদের চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থলেই মারা যাওয়ায় নিহত ব্যক্তিকে হাসপাতালে আনা হয়নি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড