• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জের পৌর মেয়রকে দলীয় পদ থেকে বহিষ্কার

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

২০ ডিসেম্বর ২০২১, ১৬:০৮
অভিযুক্ত মেয়র মো. শাহনেওয়াজ শাহান শাহ (ছবি : অধিকার)

জামালপুরের দেওয়ানগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনায় পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে উপজেলা আ. লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে জামালপুর জেলা আ. লীগের পক্ষ থেকে সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষতির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয় দিবসের অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিত করার ঘটনায় আ. লীগের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হয়েছে, যা সংগঠনের জন্য বিব্রতকর। দলের শৃঙ্খলা রক্ষার স্বার্থে ও অসাংগঠনিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে তাকে দল থেকে বহিষ্কারপূবর্ক অব্যাহতি প্রদান করা হয়েছে।

জেলা আ. লীগের দফতর সম্পাদক মো. আসাদুজ্জামান আকন্দ বাবু জানান, উপজেলা আ. লীগের সদস্য ও পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহ’র বিষয়টি গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে প্রচার হলে জেলা আ. লীগের নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হয়। পরে গত রবিবার জেলা আ. লীগের জরুরি এক সভায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন : চট্টগ্রামে করোনা শনাক্তের হার শূন্য দশমিক ৩৫ শতাংশ

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর সকালে বিজয় দিবসের অনুষ্ঠানে পুষ্পস্তবক অর্পণের সময় ঘোষণা মঞ্চ থেকে পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহর নাম দেরিতে ঘোষণা করায় তিনি ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানের উপস্থাপক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় পৌর মেয়রকে আসামি করে মামলা দায়ের করেন ওই শিক্ষা কর্মকর্তা। এছাড়াও শিক্ষক ও কর্মচারী সমিতির পক্ষ থেকে দেওয়ানগঞ্জ উপজেলা প্রাঙ্গণে মানববন্ধন করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড