• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের দ্বন্দ্ব চরমে, আহত ৫

  আল-মামুন, খাগড়াছড়ি

১৮ ডিসেম্বর ২০২১, ১৯:৪৩
হামলায় আহত দুই ছাত্রলীগ কর্মী
হামলায় আহত দুই ছাত্রলীগ কর্মী। (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি নিয়ে দ্বন্দ্বে পাঁচ নেতাকর্মী আহত ও লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর উত্তপ্ত হয়ে উঠছে পুরো খাগড়াছড়ি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে জেলা শহরের সেলিম ট্রেড সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার রাতে ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি দ্বন্দ্বে পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন। এছাড়া ১ জনকে অপহরণের অভিযোগ উঠেছে। আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে গুরুতর আহত শাহাদাত হোসেন ও নাঈম নামে দুজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি-কর্মসূচীকে কেন্দ্রকরে ঘটনার সূত্রপাত হয়েছে।

এ ঘটনার জন্য খাগড়াছড়ি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল ও আরও ১৫ জনের নাম উল্লেখ এবং আরও ৬০/৭০ জনকে অজ্ঞাত আসামি করে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করেছেন মাষ্টারপাড়ার বাসিন্দা মো. শাহেদুল আলম চৌধুরী।

খাগড়াছড়ি সদর থানার ওসি মুহাম্মদ রশিদ জানান, হামলার ঘটনায় পার্থ ত্রিপুরা জুয়েলসহ ১৫ জনের নাম উল্লেখ ও ৬০/৭০ জনকে অজ্ঞাত আসামি করে ১৮ ডিসেম্বর একটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত মো. রাসেল ও মহরম নামে দু’জনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানান তিনি।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী হামলার বিষয়ে বলেন, বিষয়টি আমি শুনেছি। দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণসহ তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন : পঞ্চগড়ে হাওয়া মেশিন বিস্ফোরণে নিহত ১, আহত ২

এদিকে অভিযুক্ত খাগড়াছড়ি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল বলেন, অদৃশ্য শক্তির ইশারায় রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে আমার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কর্ণধার সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দদের সুদৃষ্টি কামনা করছেন।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড