• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোনায় ভগ্নিপতির হাতে খুন হলো যুবক

  সারাদেশ ডেস্ক

১৪ ডিসেম্বর ২০২১, ১৩:২৪
নেত্রকোনায় ভগ্নিপতির হাতে খুন হলো যুবক
নিহত যুবক। ছবি : সংগৃহীত

নেত্রকোনার আটপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে পিয়াস মিয়া (১৯) নামে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে ভগ্নিপতির বিরুদ্ধে।

সোমবার (১৩ ডিসেম্বর) রাতে ওই উপজেলার শ্রীরামপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পিয়াস মিয়া আটপাড়া উপজেলার বানিয়াগাতী গ্রামের মৃত মজু মিয়ার ছেলে। এ ঘটনায় তার বোন হেনা আক্তার ও ভগ্নিপতি সুনু ফকিরকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার শ্রীরামপাশা গ্রামের রাসেল মিয়ার পতিত জমি নিয়ে সোমবার সন্ধ্যার দিকে তার মেয়ে হেনা আক্তারের সঙ্গে স্ত্রী রুমেলা আক্তারের কথা কাটাকাটি হয়। এ সময় রুমেলার ছেলে পিয়াস মিয়া মাকে ফিরিয়ে আনতে গেলে ভগ্নিপতি সুনু ফকিরের সঙ্গে তার হাতাহাতি ঘটে।

এক পর্যায়ে সুনু ফকির পিয়াসের গলায় ধারালো ছুরি দিয়ে টান দিলে মারাত্মকভাবে আহত হন পিয়াস। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ভালুকায় ইটের রাস্তার কাজ উদ্বোধন

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সুনু ফকির ও হেনা আক্তারকে আটক করা হয়েছে। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড