• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ১০ চেয়ারম্যান ও চার মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১৩ ডিসেম্বর ২০২১, ১৪:৫৮
নির্বাচন কমিশন
নির্বাচন কমিশন (ছবি : সংগৃহীত)

ফেনী সদর উপজেলার ১২টি ইউপি নির্বাচনে ১০ চেয়ারম্যান প্রার্থী ও চার মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

রবিবার (১২ ডিসেম্বর) বিকালে দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে, উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৯ জন, সংরক্ষিত নারী ওয়ার্ডে ১০৯ জন ও সাধারণ ওয়ার্ডে ৫২৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এরই মধ্যে নির্বাচনি তফসিল মোতাবেক রবিবার দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন মোটবী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মো. শহিদ উল্যাহ, মোকসুদুর রহমান, বেলাল হোসেন, রফিকুল হক, আবু তাহের, জালাল আহম্মদ, ধর্মপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক তালুকদার ও সিরাজুল ইসলাম, শর্শদী ইউনিয়নে আবু বক্কর এবং ছনুয়া ইউনিয়নে আবু তাহেরের চেয়ারম্যান পদে দাখিল করা মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এতে ধর্মপুর ইউনিয়নের আ. লীগ মনোনীত প্রার্থী শাহাদাত হোসেন সাকা, শর্শদী ইউনিয়নের আ. লীগ মনোনীত প্রার্থী জানে আলম ভূঞা, মোটবী ইউনিয়নে আ. লীগ মনোনীত প্রার্থী হারুন অর রশীদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

এদিকে, একক মনোনয়নপত্র দাখিল করায় কাজীরবাগ ইউনিয়নের আ. লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী বুলবুল আহমেদ সোহাগ বিজয়ের পথে রয়েছেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জসীম উদ্দিন বলেন, যাচাই-বাছাই শেষে ১২টি ইউনিয়নে ১০ চেয়ারম্যান প্রার্থী, একজন সংরক্ষিত মহিলা সদস্য এবং তিনজন সাধারণ সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তফসিল মোতাবেক ১৩ থেকে ১৫ ডিসেম্বর আপিল গ্রহণ করা হবে। ১৮ ডিসেম্বর আপিল নিষ্পত্তি, ১৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ, ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ৫ জানুয়ারি ভোটগ্রহণ হবে।

আরও পড়ুন : গাজীপুরে নারী কর্মচারীকে ধর্ষণ, ধামাচাপার চেষ্টা

প্রসঙ্গত, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড