• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাবগঞ্জে দুই বিদ্যালয়ের বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

  পারভেজ রানা, নবাবগঞ্জ (দিনাজপুর)

০৯ ডিসেম্বর ২০২১, ১৭:০৪
দিনাজপুর
বিতর্ক প্রতিযোগিতার একটি মুহূর্ত। (ছবি : অধিকার)

‘বাল্যবিবাহের অন্যতম কারণ অসচেতনতা-দরিদ্রতা নয়’- এই শিরোনামে দিনাজপুরের নবাবগঞ্জে স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ও অ্যাডলোসেন্ট অ্যান্ড কমিউনিটি ট্রান্সফরমেশন (এসিটি) প্রজেক্ট, সিএইচডিপি-ল্যাম্ব’ এর সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে আয়োজিত এ প্রতিযোগিতায় চূড়ান্ত পর্যায়ে উপজেলার নবাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও নবীনগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা পক্ষে-বিপক্ষে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার শফিউল আলম। এ ছাড়া বিচারক মণ্ডলী হিসেবে উপস্থিত ছিলেন- সমবায় অফিসার নাসিমুল হক ও মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাইদুল ইসলাম। পাশাপাশি অনুষ্ঠানের আয়োজক সহযোগীর পক্ষে এতে উপস্থিত ছিলেন- সিসিটি এবং এসিটি প্রজেক্ট- ল্যাম্ব ম্যানেজার উৎপল মিন্জ।

আরও পড়ুন : গাজীপুরে ৬ লক্ষাধিক শিশু পাচ্ছে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

এ দিন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিমেষ সোম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোফাজ্জল হোসেন।

ওডি/এফই/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড