• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ১০ লক্ষ টাকার ইয়াবাসহ আটক ২

  এস এম ইউসুফ আলী,ব্যুরো প্রধান ' ফেনী

০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৪৭
ফেনীতে ১০ লক্ষ টাকার ইয়াবাসহ আটক ২
আটক । ছবি : অধিকার

ফেনীতে প্রায় ১০ লক্ষ টাকার ইয়াবাসহ যাত্রীবাহী একটি এসি বাস জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় গাড়ি চালকসহ দুজকে আটক করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলস্থ হক হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়িটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চাটিতলা গ্রামের মৃত চেরাগ আলী মুন্সির ছেলে মো. সহিদ উল্লাহ ড্রাইভার (৩৫), চাঁদপুরের মতলব উপজেলার ফতেপুর এলাকার মিজানুর রহমানের ছেলে মো. রাব্বি রহমান (২১)।

এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯ শত ৬০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং মাদক বহনে ব্যবহৃত এসি বাসটি জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯ লক্ষ ৮০ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাব-০৭'র কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান,জিডি (পি) বিষয়টি নিশ্চিত করে জানান,আটককৃতরা ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে কক্সবাজার এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট বহন করে ঢাকাসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত মালামালসহ আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড