• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালী কারাগারে আসামির মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২১, ১২:১৯
নোয়াখালী কারাগারে আসামির মৃত্যু
নোয়াখালী কারাগার । ছবি : অধিকার

নোয়াখালী জেলা কারাগারে এক হাজতির মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃত ব্যক্তি জেলার সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রামের শফি উল্যার ছেলে সাগর (২৮)। তিনি নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার আসামি ছিলেন।

বুধবার (৮ ডিসেম্বর) সকালে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল সাড়ে ৬টার দিকে কারাগারে অসুস্থ হয়ে পড়লে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ৮টার দিকে তার মৃত্যু হয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী জেলা কারাগারে হাজতিদের তালামুক্ত করে দেওয়ার পর হাজতি সাগর ঘুম থেকে উঠে কারা অভ্যন্তরে হাঁটছিলেন।

পুলিশ সুপার জানান, এ সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান এবং বুক ব্যথা অনুভব করেন। কারা কর্তৃপক্ষের লোকজন প্রথমে তাকে কারাগার হাসপাতালে চিকিৎসা দেন। পরে দ্রুত কারারক্ষীদের মাধ্যমে তাকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : স্বর্ণালী অক্ষরে লেখা থাকবে শহীদ সুজিত বর্মণের নাম

তিনি আরও জানান, ময়নাতদন্ত শেষে সাগরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তার মৃত্যুর খবর পরিবারের কাছে পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড