• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত সিএনজিতে বিদ্যুতের খুঁটি পড়ে যুবকের মৃত্যু

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৭ ডিসেম্বর ২০২১, ১৯:৪৩
দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত সিএনজির পাশে স্থানীয়দের ভিড়। ছবি : অধিকার

চলন্ত সিএনজির ওপর বিদ্যুতের খুঁটি পড়ে ঢাকার ধামরাইয়ে ইমরুল কাউসার (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকালে উপজেলার বালিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া-সাটুরিয়া সড়কের বিডি ফুড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরুল কাউসার ধামরাইয়ের আমতা ইউনিয়নের শিয়ালোপাড়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। এ ছাড়া আহত সিএনজি চালক মিজানুর রহমান ধামরাইয়ের আমতা ইউনিয়নের নান্দেশ্বরী এলাকার আসারুল্লা আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, বিকালের দিকে কাওয়ালীপাড়া থেকে সাটুরিয়ার দিকে আঞ্চলিক সড়কের পাশে বিদ্যুতের নতুন খুঁটি পোতার কাজ চলছিল। এ সময় একটি খুঁটিতে ঠেক দেওয়া বাঁশ সরে গেলে সেটি একটি সিএনজির ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইমরুল কাউসার নামে ওই যুবকের মৃত্যু হয়। এ ছাড়া আহত সিএনজি চালককে উদ্ধার করে প্রথমে কাওয়ালীপাড়ার জনকল্যাণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু, প্রতিবাদে উত্তাল নোয়াখালী

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন অধিকারকে বলেন, লাশ উদ্ধার করে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে বিষয়টিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড