• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের পর ধর্ষণ, সহযোগিতা করায় যুবক গ্রেফতার

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৭ ডিসেম্বর ২০২১, ১৮:২৯
বাংলাদেশ পুলিশ
বাংলাদেশ পুলিশ (ছবি : অধিকার)

ঢাকার ধামরাইয়ে ধর্ষণে সহযোগিতার অভিযোগে ফাহিম হোসেন (২০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) গ্রেফতারকৃত ওই যুবককে আদালতে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে মামলা দায়েরের পর ওই সহযোগীকে গ্রেফতার করা হয়। গত ১১ নভেম্বর উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুন নালাই গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ফাহিম হোসেন মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধুল্লা গ্রামের মো. আজিজুল হকের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী কিশোরীর পরিবারের সূত্র জানায়, গত ১১ নভেম্বর ওই কিশোরীর বাড়ির সবাই ভোটকেন্দ্রে ভোট দিতে যায়। এ সময় একা পেয়ে ওই কিশোরীকে সদলবলে অপহরণ করে একটি বাড়িতে নিয়ে যায় তারা। সেখানে ৭দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয় তাকে। পরে স্থানীয়রা কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে। তবে তার সহযোগীরা পালিয়ে যায়।

ঘটনার ১৮দিন পর সোমবার (৭ ডিসেম্বর) রাতে থানায় মামলা দায়ের করে কিশোরীর পরিবার। পরে রাতেই এক আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লা বলেন, ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য মুচলেকা রেখে আটককৃতকে ছেড়ে দেওয়া হয়েছিল। তবে মীমাংসা না হওয়ায় মামলা হয়েছে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, এ ঘটনায় মামলার প্রেক্ষিতে ধর্ষকের সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড