• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে হত্যা মামলার ১৪ আসামিকে জেল হাজতে প্রেরণ

  আনোয়ার পারভেজ, নাটোর

০৭ ডিসেম্বর ২০২১, ১৫:৩৬
নাটোরে হত্যা মামলার ১৪ আসামিকে জেল হাজতে প্রেরণ
জেল হাজতে প্রেরণ করা হচ্ছে। ছবি : অধিকার

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যা মামলার চার্জশীটভুক্ত ৪১ জন আসামির মধ্যে ১৪ জনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (৭ নবেম্বর) দুপুরে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদি হাসানের আদালতে আসামিরা হাজির হয়ে জামিন আবেদন করেন।

এ সময় বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে বেলা ১২টার দিকে পুলিশের ভ্যানযোগে তাদের নাটোর জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। এসময় আওয়ামী লীগ নেতারা আদালত চত্বরে ভিড় জমায়।

জেল হাজতে পাঠানো ১৪ জন আসামি হচ্ছেন, মো. শাহজালাল, ইদ্রিস মোল্লা, জাবির সোনার, মেয়র জাকিরের ভাই মো. জিন্নাহ মোল্লা, জিল্লুর রহমান, মাসুদ রানা, প্রশান্ত কুমার, আব্দুল আজিজ, আওয়াল, আজগর আলী সোনার, কোরবান মোল্লা, আব্দুর রাজ্জাক কবিরাজ, ওয়াজেদ আলী সোনার এবং মনির হোসেন।

এর আগে নাটোরের সিআইডি বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যাকাণ্ডের সাথে জড়িত বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেনসহ মোট ৪১ জনের নাম উল্লেখ করে গত ২৪ জুন আদালতে চার্জশীট দাখিল করে। এরমধ্যে মেয়র জাকিরসহ অন্যরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।

আরও পড়ুন : মুরাদের পদত্যাগের নির্দেশে তার এলাকায় আনন্দ মিছিল

উল্লেখ্য, ২০১০ সালের ৮ অক্টোবর স্থানীয় বনপাড়া বাজারে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু কে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড