• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে আগুনে দগ্ধ ৪ জনের একজন মারা গেছেন

  সারাদেশ ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ১৩:৪৬
নারায়ণগঞ্জ
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে দগ্ধ চারজনের মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আগুনে দগ্ধ চার জনই একই পরিবারের সদস্য। তাদের মধ্যে দুইটি শিশুও রয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আড়াইহাজারে দগ্ধ সোলায়মান (৪৪)। ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার ভোর ৬টার দিকে আড়াইহাজার উপজেলার কুমারপাড়া গ্রামের ওই বাসায় আগুন লাগে। এতে সোলায়মান ছাড়াও দগ্ধ হন তার স্ত্রী রীমা আক্তার (৩০) এবং দুই সন্তান মুশফিকুর রহমান মাহিদ (১৩) ও মাহমুদুল হাসান আরশ (৫)।

ডা. আইউব জানান, আড়াইহাজারে একই পরিবারের যে চারজন দগ্ধ হয়েছিলেন, তাদের মধ্যে সোলায়মান নামে একজন মারা গেছেন। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বাকি তিনজন চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে রিমা আক্তারের শরীরের ১৫ শতাংশ, মাহিদের শরীরের ১৬ শতাংশ ও আরশের শরীরের ৫ শতাংশ দগ্ধ হয়েছে।

আড়াইহাজার কুমারপাড়া নিজেদের একতলা বাড়িতে পরিবার নিয়ে থাকতেন সোলায়মান। তিনি কাপড়ের ব্যবসা করতেন। রিমা গৃহিণী। ছেলে মাহিদ একটি স্কুলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। আরশ এখনো স্কুলে ভর্তি হয়নি।

দগ্ধ রিমা আক্তার জানান, ভোরে তার স্বামী সোলায়মানের ব্যবসার কাজে বাইরে যাওয়ার কথা ছিল। ঘুম থেকে উঠে পানি গরম করতে তিনি রান্না ঘরে যান। দিয়াশলাই দিয়ে চুলায় আগুন জ্বালাতেই বিস্ফোরণের বিকট শব্দের পর সারাঘরে আগুন লেগে যায়।

আরও পড়ুন : গ্যাস লিকেজ থেকে আগুন, ২ শিশুসহ দগ্ধ ৪

দগ্ধ মাহিদের চাচী হাওয়া বেগম জানান, তারাও একই বাড়িতে থাকেন। ভোরে বিকট বিস্ফোরণ ও চিৎকারের শব্দে তাদের ঘুম ভেঙে যায়। মাহিদের ঘরে গিয়ে দেখি ওরা চার জন দগ্ধ হয়ে পড়ে আছে। পরে দ্রুত তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড