• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচন : খোকসায় ৪ চেয়ারম্যান ও ২২ মেম্বারের প্রার্থিতা প্রত্যাহার

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

০৭ ডিসেম্বর ২০২১, ১০:০৫
কুষ্টিয়া
ছবি : প্রতীকী

কুষ্টিয়ার খোকসায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে ৪ চেয়ারম্যান ও ২২ মেম্বার পদপ্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৬ ডিসেম্বর কুষ্টিয়ার খোকসা উপজেলার ৯টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রশিদুল আলম সোমবার বিকাল সাড়ে ৫টার সময় এক অনানুষ্ঠানিক সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। ৯টি ইউনিয়নের মোট ৪৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন জমা দেন। প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর ৫ জন প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় চেয়ারম্যানে ৪০ জন প্রার্থী থাকল।

সেই সাথে সাধারণ মেম্বার প্রার্থীদের মোট মনোনয়নপত্র জমা দেন ৩০৩ জন এদের মধ্যে থেকে ২২ জন প্রত্যাহার করে নেওয়ায় নির্বাচনে অংশগ্রহণ করবে ২৭৮ জন। সংরক্ষিত সদস্য ৯৬ জন প্রার্থির মধ্যে কেউ প্রত্যাহার করেনি।

প্রত্যাহার করা চেয়ারম্যান প্রার্থিরা হলেন বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, নুরুল আজম খান, আমবাড়িয়া ইউনিয়নে আব্দুস সামাদ, হাবিবুর রহমান, ওসমানপুর ইউনিয়নে শরিফ হুসাইন, গোপগ্রাম ইউনিয়নে আবুল কালাম।

এ সময় একজন চেয়ারম্যান প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বাবুল আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ৫ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত একজন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন : শিবপুরে আ. লীগের সভাপতিকে অব্যহতি

উপজেলার নয়টি ইউনিয়নের মোট ৯২ হাজার ৭৭৫ জন ভোটার আগামী ২৬ ডিসেম্বর তাদের মনোনীত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের মনোনয়নে ভোট প্রদান করবেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড