• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নার্সারি পড়ুয়া শিশুকে ধর্ষণ, র‌্যাবের অভিযানে ধরা

  মোহাম্মাদ শাহআলম মিয়া, ঝিনাইদহ

০৬ ডিসেম্বর ২০২১, ১৯:১০
গ্রেফতার
শিশু ধর্ষণের মামলায় গ্রেফতার মোখলেছুর রহমান লাল্টু। ছবি : অধিকার

৫ বছর বয়সী নার্সারি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের মামলায় ঝিনাইদহে মোখলেছুর রহমান লাল্টু (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মোখলেছুর মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি বাঙ্গালপাড়া গ্রামের সাইনুদ্দিনের ছেলে।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. শরিফুল আহসান এক সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (৫ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার সীমান্তবর্তী এলাকার বড়বলদিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

ব্রিফিংয়ে কোম্পানি কমান্ডার মো. শরিফুল আহসান জানান, মেহেরপুর জেলার গাংনী উপজেলার শিশু ছাত্রীকে ধর্ষণের মামলার একমাত্র আসামি চুয়াডাঙ্গার বড়বলদিয়া গ্রামে অবস্থান করছে- এমন সংবাদের সেখানে অভিযান চালায়ে র‌্যাব। অভিযানে মোখলেছুর রহমান লাল্টুকে গ্রেফতার করা হয়। পরে তাকে গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন : ১৯ বছর পর ভোটাধিকার প্রয়োগ করবেন তারা

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর সাহারবাটি গ্রামের বাঙ্গালপাড়া এলাকায় ব্র্যাক স্কুলে নার্সারি পড়ুয়া ৫ বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত লাল্টু। এ ঘটনায় মেয়েটির পরিবার বাদী হয়ে লাল্টুকে আসামি করে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই পলাতক ছিল লাল্টু।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড