• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধীসহ চারজনকে কুপিয়ে জখম

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ ডিসেম্বর ২০২১, ১৬:৪৭
রূপগঞ্জ থানা
রূপগঞ্জ থানা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রোবেল বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মানসিক প্রতিবন্ধীসহ একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, এ ব্যাপারে কোনোপ্রকার মামলা-মোকদ্দমা করলে পরিবারের সকল সদস্যকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়ে আসছে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

রবিবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার তারাব পৌরসভার তারাব দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই পরিবারের আহত হিরা মনি জানান, পার্শ্ববর্তী বাড়ির মামদ আলীর ছেলে জাহাদ আলী ময়লা ফেলার জন্য একটি হাউজ নির্মাণ করতে চায়। ময়লা হাউজটি হিরা মনিদের ঘরের জানালাঘেঁষা হওয়ায় দুর্গন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই হাউজটি অন্যত্র করার জন্য অনুরোধ জানান তারা। এতে জাহাদ আলী ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে জাহাদ আলী তার ভাড়াটে সন্ত্রাসী রোবেল ভুইয়াসহ সিয়াম, হৃদয়ের নেতৃত্বে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী নিয়ে হিরা মনিদের ওপর হামলা চালায়।

এ সময় তারা হিরা মনির বড়ভাই মানসিক প্রতিবন্ধী আব্দুল্লাহ মিয়াকে এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করে। একপর্যায়ে বাধা দিতে গেলে হিরা মনি, তার মা রাজিয়া বেগম ও ভাই রহিম বাদশাকে এলোপাথাড়িভাবে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, রোবেল বাহিনীর সদস্যরা এলাকায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক, জমি দখল থেকে শুরু করে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এদের ভয়ে এলাকার মানুষ কথা বলার সাহসটুকুও পায়না। আর রোবেল বাহিনীর নেতৃত্ব দেয় আকবর বাদশা নামে একজন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড