• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হামলা করতে এসে গণপিটুনি খেল কিশোর গ্যাংয়ের তিন সদস্য

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ ডিসেম্বর ২০২১, ১৬:১০
রূপগঞ্জ থানা
রূপগঞ্জ থানা (ছবি : অধিকার)

এক নিরীহ মহিলার বসতবাড়িতে হামলা চালিয়ে প্রভাব বিস্তার করতে গেলে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এ সময় কিশোর গ্যাংয়ের ব্যবহৃত ধারাল অস্ত্রও উদ্ধার করা হয়।

রবিবার (৫ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার কিশোর গ্যাং সদস্যরা হলেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার তারাকান্দি এলাকার স্বপন মিয়ার ছেলে আপন (১৮), চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সানকি এলাকার কবির মিয়ার ছেলে রিসাত (১৮) ও চাঁদপুর জেলার হামচর থানার কৃষ্ণপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে রাকিব (২২)। তারা সকলেই রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছে।

মামলার এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি/তদন্ত) হুমায়ুন কবির জানান, কিশোর গ্যাংয়ের সদস্য আপন, রিসাত, রাকিব, মাসুম বিল্লাহ, মাসুম, মাহফুজ, হানিফ, জীবন, অলিসহ আরো বেশ কয়েকজন চাঁদাবাজি, মাদক সেবনসহ সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত। এই গ্যাংয়ের সদস্যরা প্রভাব বিস্তার করতে গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার সামসুল আলমের স্ত্রী হাসনাহেনার বসতবাড়িতে ধারাল অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

এ সময় হাসনাহেনার পরিবারসহ আশপাশের লোকজন আত্মচিৎকার শুরু করে। একপর্যায়ে এলাকাবাসী একত্রিত হয়ে হামলাকারীদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ হামলাকারীদের সঙ্গে থাকা ধারাল দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী হাসনাহেনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এসআই হুমায়ুন কবির বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন।

আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড