• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে ভিটামিন-এ প্লাস খাবে ২৮ হাজার শিশু

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

০৬ ডিসেম্বর ২০২১, ১৫:০৮
পলাশ
সভা অনুষ্ঠিত (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশ উপজেলার ২৮ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন-এ প্লাস টিকা। সোমবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্মেলন কক্ষে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত উপজেলার ১২১টি টিকা কেন্দ্রে একযোগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খাওয়ানো হবে। উপজেলা স্বাস্থ্য সহকারী ও সুপার ভাইজারসহ মোট ১২২ জন স্বাস্থ্যসেবী এ কার্যক্রমে অংশগ্রহণ করবেন। ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল রংয়ের ও ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল রংয়ের ভিটামিন-এ প্লাস টিকা খাওয়ানো হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সাদেকুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পি এ এ,পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ,উপজেলা শিক্ষা অফিসার মাহফুজা খান ইউসুফজী।

আরও পড়ুন : ইউপি নির্বাচন : সান্তাহারে নৌকা প্রার্থির মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পরিসংখ্যানবিদ মো. এনায়েত হোসেন, উপজেলা মেডিক্যাল অফিসার ডা. সিরাজাম মুনিরাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও স্বাস্থ্য কর্মীবৃন্দরা।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড