• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে অন্তর হত্যাকাণ্ডের মূলহোতাসহ গ্রেফতার ৫

  মনিরুজ্জামান, নরসিংদী

০৬ ডিসেম্বর ২০২১, ১৪:৩৯
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন (ছবি : অধিকার)

নরসিংদীতে অটোরিকশার চালক অন্তর (১৩) হত্যাকাণ্ডের মূলহোতাসহ আন্তঃজেলা অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ নভেম্বর) সকাল ১১টায় নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। গ্রেফতারকৃতরা হলো, আল-আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম মাতাব্বর ওরফে সবুজ (২৫), সগীর (৩১) ও সাজ্জাদ ওরফে শাহাদাত (৩২)।

সংবাদ সম্মেলনে বলা হয়, নরসিংদীর মাধবদী থানাধীন খিলগাঁও এলাকার মো. কামাল হোসেনের মেঝো ছেলে অন্তর (১৩) বিগত চারমাস যাবত ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে তাদের সংসারের ভরণপোষণ করে আসছিল। প্রতিদিনের ন্যায় গত ০১-১২-২১ইং তারিখ বাড়ি থেকে আনুমানিক বেলা আড়াইটার সময় অটোরিকশা চালানোর জন্য বের হয়। পরবর্তীতে যথাসময়ে বাড়ি ফিরে না আসলে তাকে মোবাইল ফোনে কল দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর তার পিতা এবং এলাকার লোকজন সম্ভাব্য এলাকায় খোঁজাখুঁজি করে কোথাও না পেলে পরদিন সকালে মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এরই পরিপ্রেক্ষিতে পরদিন ০২-১২-২১ তারিখ বিকাল আনুমানিক ৩টা ৪০ মিনিটে মাধবদী থানাধীন বালাপুর রোডস্থ দরগাকান্দা গ্রামের কঠুর বাড়ির পেছনের ডোবা থেকে মাধবদী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি হত্যামামলা দায়ের করা হয়।

এরপর নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম-এর নির্দেশে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ-এর তত্ত্বাবধানে পুলিশের একটি দল সাঁড়াশি অভিযান শুরু করে। রবিবার (৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার রড এবং ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। তারা জানায়, পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকাসহ দেশের বিভিন্ন জায়গায় অটোরিকশা ছিনতাই করে আসছে। অটোরিকশা ছিনতাই করাই তাদের নিয়মিত কাজ। এরই ধারাবাহিকতায় ০১-১২-২১ তারিখ সন্ধ্যায় তারা উল্লেখিত ঘটনা ঘটায়। তারা সকলেই আন্তঃজেলা অটো ছিনতাই চক্রের সক্রিয় সদস্য।

সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায়, তাদের নামে বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাই মামলা রয়েছে।

আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড