• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচন : ফরিদগঞ্জে নৌকার মাঝি হলেন যারা

  মো. মশিউর রহমান, ফরিদগঞ্জ (চাঁদপুর)

০৬ ডিসেম্বর ২০২১, ১৪:৪৮
ছবি : প্রতীকী

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০২২ সালের ৫ জানুয়ারি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে ৫ম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখের একদিন আগেই বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে ফরিদগঞ্জের ১৩টি ইউনিয়নের জন্য ১৩ জন নৌকার মনোনীত প্রার্থী চূড়ান্ত করে ফেলেছে।

এর আগে মাসব্যাপী ফরিদগঞ্জের ১৩টি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তৃণমূলে বর্ধিত সভা করা হয়। যেখান থেকে ৯৫ জন নৌকা প্রতীকের প্রার্থীর সিভি জমা দেওয় হয়। এই বর্ধিত সভায় বর্তমান এমপি অনুসারীরা যোগ না দিলেও তাদের পক্ষ থেকে আলাদা ভাবে কেন্দ্রে ১৩ জনের সিভি পাঠানো হয় বলে জানা যায়। এতে নৌকা প্রতীকের জন্য সর্বমোট ১০৮ জনের সিভি কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হলে গতকাল মধ্য রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে নিম্নোক্ত ১৩ জনকে নৌকা প্রতীকের জন্য মনোনয়ন দেওয়া হয়।

মো. বাহা উদ্দিন (বালিথুবা পশ্চিম), জি এম হাসান তাবাচ্ছুম (বালিথুবা পূর্ব), মো. শারাফাত উল্যা (সুবিদপুর পূর্ব), পারভেজ হোসাইন (সুবিদপুর পশ্চিম), আব্দুল গনি পাটওয়ারী (গুপ্টি পূর্ব), রফিকুল ইসলাম (গুপ্টি পশ্চিম), মোহাম্মদ আলাউদ্দিন (পাইকপাড়া উত্তর), সোহেল চৌধুরী (গোবিন্দপুর উত্তর), মো. আলা উদ্দিন আহম্মেদ (গোবিন্দপুর দক্ষিণ), মো. ওমর ফারুক (রুপসা উত্তর), মো. শরীফ হোসেন (রুপসা দক্ষিণ),মাহমুদুল হাসান (চরদুঃখিয়া পূর্ব), মোরশেদ আলম মুরাদ (চরদুঃখিয়া পশ্চিম)।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড