• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

  সারাদেশ ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২১, ১৪:১৮
ফরিদপুর
দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস (ছবি : সংগৃহীত)

ফরিদপুরে দিগন্ত পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হোমিওপ্যাথিক চিকিৎসকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুজন চিকিৎসক।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

নিহতরা হলেন, বোয়ালমারী ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫) ও মাইক্রোবাসের চালক মনির হোসেন মঞ্জু (৪০)। তিনি বোয়ালমারী উপজেলার কলিমাঝি গ্রামের সালাম মোল্লার ছেলে।

দুর্ঘটনায় আহত হয়েছেন ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. সমীর কুমার বালা। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. আবুল বাশার জানান, কলেজের অফিসিয়াল কাজে মাইক্রোবাসে ঢাকা যাওয়ার পথে কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রভাষক ডা. সুব্রত কুমার দাস নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে মাইক্রোবাসচালক মনির হোসেন মঞ্জু মারা যান।

আরও পড়ুন : কুড়িগ্রাম পাক হানাদারমুক্ত দিবস পালন

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড