• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাগলীকে দল‌বেধে ধর্ষণ

  শা‌কিল মুরাদ, শেরপুর

০৬ ডিসেম্বর ২০২১, ১৩:১২
ছবি : সংগৃহীত

শেরপুর সদরে এক মানষিক ভারসাম্যহীন (পাগলী) কে দল‌ বেধে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দি‌কে উপ‌জেলার মোকসেদপুর খোলা মাঠে এ ঘটনা ঘ‌টে।

আটককৃতরা হলো- চরমুচারিয়া ইউনিয়নের মাছপাড়ার দুলাল মিয়ার ছেলে হকার ফকির ও পাকুড়িয়া ইউনিয়নের বরাটিয়ার ফেকা মিয়ার ছেলে আচার বিক্রেতা হামেদ। এ ঘটনায় জড়িত থাকা আরও দুইজন নন্দীর পাড়ার জুয়েল ফকির ও পুরান পাড়ার আলম পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে অজ্ঞাত এক মানষিক ভারসাম্যহীন (পাগলী) শেরপুর সদর উপজেলার মোকসেদপুর নন্দীর বাজারে ঘোরাফেরা করে আসছিল। গত রাত ১১ টার সময় ওই পাগলীকে জোরপূর্বক ধরে মোকসেদপুর খোলা মাঠে নিয়ে ফকির, আলম, জুয়েল ফকির ও হামেদ ধর্ষণ করতে থাকে। এ সময় পাগলীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ফকির ও হামেদকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। এ সময় পালিয়ে যায় ওই দুইজন।

স্থানীয় বা‌সিন্দা আব্দুল মজিদ ব‌লেন, আমরা এমন নেক্কারজনক ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

এ ব‌্যাপা‌রে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. বন্দে আলী মিয়া ব‌লেন, এ ঘটনার ভিকটিম অজ্ঞাত মানষিক ভারসাম্যহীন। সে কোন কথাই বলতে পারছে না। তাই ঘটনাটি কতদূর ঘটেছে তা বোঝা যাচ্ছেনা। এ বিষয়ে আলাপ আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড