• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদুয়া ইউপি চেয়ারম্যানের প্রার্থিতা বাতিল

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩১
চট্টগ্রাম
জহির উদ্দিন (ছবি : সংগৃহীত)

আসন্ন ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের ৪র্থ ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জহির উদ্দিনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

রবিবার (৫ নভেম্বর) বিকালে চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসে উভয় পক্ষের দীর্ঘ শুনানি শেষে এ ঘোষণা দেওয়া হয়। রবিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

তিনি আরও জানান, জহির উদ্দিনের প্রতিপক্ষ লিখিতভাবে অভিযোগ করেন যে তিনি একটি মামলার পলাতক আসামি। এ বিষয়ে রবিবার উভয়পক্ষের আইনজীবিদের উপস্থিতিতে দীর্ঘ শুনানি হয়। শেষে প্রমাণীত হয় যে তিনি আইনের চোখে পলাতক আসামি। ফলে নির্বাচনি বিধি অনুযায়ী তার প্রার্থিতা বাতিল ঘোষণা করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চেয়ারম্যান জহির উদ্দিন বলেন, ‘আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমরা এ ব্যাপারে উচ্চ আদালতের দ্বারস্থ হব। ইনশাআল্লাহ পদুয়াবাসী তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে। আমি সকলের দোয়া কামনা করি।

আরও পড়ুন : নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, রেল যোগাযোগ স্বাভাবিক

উল্যেখ্য, গত ৫ বছর পূর্বে পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা জহির উদ্দিন বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে জয় লাভ করেন। এবারও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড