• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে র‌্যাবের অভিযানে ২০ মামলার আসামি গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৫ ডিসেম্বর ২০২১, ১৯:৩৪
গ্রেফতারকৃত আসামি
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে ওয়ারেন্টভুক্ত ২০টি মামলার পলাতক আসামি শামশুল ইসলাম প্রকাশ ওরফে ডাকাত শামসু (৫০)কে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বৈলছড়ি এলাকায় অভিযান পরিচালনা করে শামসুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি উপজেলার বৈলছড়ী এলাকার মৃত দুলা মিয়ার ছেলে।

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লা: লে: নিয়াজ মোহাম্মদ চপল জানান, চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে তারা বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নে অবস্থান করছে- এমন খবর পেয়ে আমাদের একটি দল বৈলছড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন : বীজ ও সার পেলেন চন্দনাইশের প্রান্তিক কৃষকরা

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য চট্টগ্রামের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড