• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩৩
মানিকগঞ্জ
ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত (ছবি : অধিকার)

'স্মৃতির পাতায় আলোর মেলা, জাগ্রত হোক মানবতা' এই পতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জের সিংগাইরে এসএসসি ৯৭ ব্যাচের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সত্য গোবিন্দ উচ্চ বিদ্যালয়ে এ মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেন মানিকগঞ্জ জেলার এসএসসি ৯৭ ব্যাচের ছাত্রছাত্রীরা। এদিন সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত চলে এই কার্যক্রম। এতে অন্তত ২শতাধিক ব্যক্তির ফ্রি ব্লাড গ্রুপ পরীক্ষা ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন জামির্ত্তা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা।

আরও পড়ুন : রোমানিয়ায় ৫ বাংলাদেশিকে আটকে রেখে মুক্তিপণ দাবি

জামির্ত্তা সত্য গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সহকারী শিক্ষক মিজানুর রহমান, মানিকগঞ্জ জেলা এসএসসি ৯৭ গ্রুপ এর ক্রিয়েটর সেজুতি বাবু, ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আহবায়ক রমজান আলী, মানিকগঞ্জ জেলা ৯৭ গ্রুপের সদস্য শফিকুল ইসলাম সেতু, মো. রুবেল, আর কে জুয়েল, সালাহ উদ্দীন তমাল, রফিকুল ইসলাম,আব্দুল মান্নান, তারিকূর রহমান আলাল, জসিম উদ্দিন,বকুল সাহা, শামসুল হক, নূর আলম, রিয়াজ, লুৎফর রহমান,বি পজেটিভ ফাউন্ডেশন সিঙ্গাইর উপজেলার পরিচালক সাইফুল্লাহ মনসুরসহ অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড