• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচন : মাদারীপুরে সমর্থকদের সংঘর্ষ আহত ২০

  এস. এম. রাসেল, মাদারীপুর

০৫ ডিসেম্বর ২০২১, ০৯:২৬
মাদারীপুর
বাড়ি-ঘর ভাংচুর (ছবি : অধিকার)

মাদারীপুরে ইউপি নির্বাচনের পরবর্তী সহিংসতায় আহত হয়েছে অন্তত ২০ জন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের মৃধারমোড় এলাকায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে তিনজন হলেন- নিরব সরদার (২০), মনির (২২) ও আবু বকর (৪৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালকিনির লক্ষ্মীপুর ইউনিয়নে মৌসুমী সুলতানা বিজয়ী হন। চেয়ারম্যান পদে পরাজিত হন গেন্দু কাজী। এরই জেরে রাতে মৃধারমোড় এলাকায় গেন্দু কাজীর সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালান মৌসুমী সুলতানার কর্মী ও সমথর্করা। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় বেশ কয়েকটি ককটেল ও হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। তাদের উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতাল ও শরিয়তপুর সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

আহত আবু বকরের স্ত্রী রোজিনা বেগম বলেন, আমার স্বামী ভ্যান চালায়। এর থেকেই আমাদের সংসার চলে। রাতে তিনি ভ্যান নিয়ে বাড়ি ফিরছিল। মাঝপথে তাকে আটকে ভ্যান রেখে কুপিয়ে আহত করা হয়। পরে তাকে একটি ঘরের মধ্যে তালা মেরে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মনিরুজ্জামান পাভেল বলেন, রাতে মারামারির পর বেশ কয়েকজন রোগী হাসপাতালে চিকিৎসার জন্য আসেন। তাদের মধ্যে ৩ জনের মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড