• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলিয়ারচরে ইয়াবাসহ তিন কারবারি গ্রেফতার

  নাজির আহমেদ, ভৈরব, কিশোরগঞ্জ

০৪ ডিসেম্বর ২০২১, ২১:০০
গ্রেফতারকৃত মাদক কারবারিরা
গ্রেফতারকৃত মাদক কারবারিরা। (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪৪ পিস ইয়াবা ও নগদ ২৮ হাজার টাকা জব্দ করা হয়।

শনিবার (৪ ডিসেম্বর) ভোর রাতে আগরপুর বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- কুলিয়ারচর উপজেলার আগরপুর এলাকার হাড়িয়াকান্দা গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে মো. রাসেল মিয়া (২৮), বড়চারা গ্রামের মো. মুর্শিদ মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়া ও বাজিতপুর উপজেলার সরারচর বাল্লা গ্রামের মো. মজনু মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়া (২২)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে চারটার দিকে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় এসআই ফখরুল হাসান ফারুক ও এসআই শহিদুর রহমান ফোর্স নিয়ে আগরপুর বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ২৮ হাজার টাকা জব্দ করে পুলিশ।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদেরকে কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড