• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি

  সুমন খান, লালমরিহাট

০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৭
নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি
অভিযোগ পত্র। ছবি : অধিকার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে ওয়ারেজ আলী নামে নব নির্বাচিত এক ইউপি সদস্য নির্বাচনে জয়ী হয়ে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ললিত মোহন রায়কে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) এ ঘটনায় বিচার চেয়ে পরাজিত প্রার্থী ললিত মোহন রায় নব-নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামি করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করেন ওয়ারেজ আলী ও ললিত মোহন রায়সহ ৪ জন প্রার্থী। নির্বাচনে ওয়ারেজ আলীর কাছে ৫৭ ভোটে পরাজিত হন ললিত মোহন রায়। নির্বাচনে জয়লাভ করেই ললিত মোহন রায়ের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন।

বুধবার সন্ধ্যায় পরাজিত প্রার্থী ললিত মোহন রায় ওই এলাকার শ্রীখাতা সোনামারী বাজারে গেলে তাকে পথরোধ করেন নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন। এ সময় ওয়ারেজ আলী ও তার লোকজন ললিত মোহন রায়কে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে উদ্যত হয়। এ সময় ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় ওয়ারেজ আলী ও তার লোকজন।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বিচার চেয়ে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ললিত মোহন রায়।

এ বিষয়ে নব-নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী পরাজিত প্রার্থী ললিত মোহন রায়ের অভিযোগ অস্বীকার করে বলেন, তার সাথে আমার কিছুই হয়নি। আমাকে যড়ষন্ত্র মূলক ওই অভিযোগে আসামি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল বলেন, নব-নির্বাচিত সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড