• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে ব্রিজের নিচে লাশ ফেলে গেল দুর্বৃত্তরা

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

০৩ ডিসেম্বর ২০২১, ১৯:৩৩
লাশ
লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। ছবি : অধিকার

গলায় রশি পেঁচানো অবস্থায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় লিটন মিয়া (৩৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের বাস্তা এলাকার ভাঙা সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। লিটন ওই এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে।

লিটনের স্বজন ও স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল থেকে লিটন মিয়া নিখোঁজ ছিল। রাতে আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে বাস্তা গ্রামের ফাঁকা জায়গার ভাঙা সেতুর নিচে লিটনের লাশ পড়ে থাকতে দেখলে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গলায় রশি পেঁচানো লিটনের লাশ উদ্ধার করে।

লিটনের ভাই সুরুজ মিঞা অধিকারকে জানান, গত ২২ নভেম্বর একই এলাকার সমশের উদ্দিনের ছেলে গজিমুদ্দিনের সাথে সরিষার তেল ভাঙানোকে কেন্দ্র করে তার ঝগড়া হয়। ঝগড়াটির মীমাংসার কথা বলে ২৫ নভেম্বর গ্রাম্য সালিশে তার ভাই লিটন ও তাকে মারপিট করে মাথা ফাটিয়ে দেয় গজিমুদ্দিন ও তার লোকেরা। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে মামলা চলছে। সুরুজ মিঞার দাবি- ওই বিরোধকে কেন্দ্র করেই তার ভাইকে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন : নিজের ভোটও পাননি নৌকার প্রার্থী!

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম মোল্লা অধিকারকে বলেন, ময়না তদন্তের জন্য লিটনের লাশ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিটনকে শ্বাসরোধে হত্যা করে রাতের আঁধারে ফেলে ব্রিজের নিচে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড