• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দরজা ভেঙে মিলল ১৫ বছর বয়সী ঐশীর ঝুলন্ত লাশ

  হারুন আনসারী, ফরিদপুর

০৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫৫
লাশ উদ্ধার
কিশোরীর লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। ছবি : অধিকার

বন্ধ ঘরের দরজা ভেঙে ফরিদপুরের মধুখালী উপজেলায় লামিয়া ঐশী নামে ১৫ বছর বয়সী এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি অন্যকিছু সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি পুলিশ।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ময়না তদন্তের জন্য ঐশীর লাশ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মধুখালী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মথুরাপুর আশ্রয়ণ প্রকল্পের পাশে জনৈক আলিম বিশ্বাসের ঘর থেকে লামিয়া ঐশী নামে ওই মেয়ের লাশ উদ্ধার করা হয়। সে একই উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট গ্রামের ঠাকুরপাড়া এলাকার আরিফ হোসেনের মেয়ে। তার বড় বোন সুলতানা বৃষ্টির স্বামী আলিম বিশ্বাস মধুখালী বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারীর কাজ করেন।

এলাকাবাসীরা জানিয়েছে, গত ৩০ নভেম্বর দুলাভাই আলিম বিশ্বাসের বাড়িতে বেড়াতে আসেন লামিয়া। তার বড় বোন বৃষ্টি সুলতানা চলমান এইচএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার ছোট বোন ঐশীকে বাড়িতে একা রেখে উপজেলা সদরের কেন্দ্রে পরীক্ষা দিতে যান বৃষ্টি। ওই সময় বৃষ্টির সাথে আলিম বিশ্বাসও যান। ফলে ঐশী সেদিন বাড়িতে একা ছিলেন।

পরীক্ষা শেষে সন্ধ্যায় বাড়িতে ফিরে ঘরের ভেতর থেকে দরজা-জানালা বন্ধ দেখেন বড় বোন বৃষ্টি। পরে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া মেলেনি। একপর্যায়ে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে তারা ঐশীকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখেন। পরে প্রতিবেশীদের সহযোগিতায় লাশ নামিয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

ঐশীর বড় বোন বৃষ্টি সুলতানা বলেন, জানামতে আমার বোনের সঙ্গে কারও কোনো রাগারাগি বা ঝগড়াঝাটি কিছুই হয়নি। আমি পরীক্ষা দিতে যাওয়ার আগে তাকে ভালোভাবে রেখে যাই। বাড়িতে এসে ঘরের দরজা-জানালা বন্ধ দেখে ডাকাডাকি করি। কিন্তু সাড়া না মেলায় দরজা ভেঙে ভেতরে তার ঝুলন্ত লাশ দেখি।

আরও পড়ুন : খামারে মুরগি খেতে এসে বাঘ আটক

এ ব্যাপারে মধুখালী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে এখনো মূল ঘটনা জানা যায়নি। লাশটি শুক্রবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি পরিষ্কার হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড