• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

  মনিরুজ্জামান, নরসিংদী

০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩২
প্রতীকী ছবি

নরসিংদীতে অন্তর (১২) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালে নরসিংদীর মাধবদী থানাধীন মাধবদী-মেঘনা বাজার সড়কের বালাপুর ও দরগাবাড়ির মধ্যবর্তী একটি ডোবা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোরিকশা চালক মাধবদীর খিলগাঁও এলাকার কামাল হোসেনের ছেলে।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১ ডিসেম্বর) রাতে অন্তর অটোসহ তার পিতা ও এলাকাবাসীর সাথে ওয়াজ-মাহফিলে বয়ান শুনতে যায়। সেখান থেকে অটোসহ নিখোঁজ হয় সে। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় তার পিতা মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরই পরিপ্রেক্ষিতে মাধবদী থানা পুলিশ তদন্তে নেমে বিকেলে বালাপুর ও দরগাবাড়ীর মধ্যবর্তী একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকেই আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত শুরু করি। আজ বিকেলে খবর পেয়ে ডোবা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করি। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর পর হত্যার রহস্য উদঘাটন ও অটোরিকশা উদ্ধার শুরু করা হবে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড