• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সঙ্গে অভিমান করে দিনমজুর স্বামীর আত্মহত্যা

  এসএম রাসেল, মাদারীপুর

০২ ডিসেম্বর ২০২১, ১৯:৪৪
প্রতীকী ছবি

পারিবারিক কলহের জেরে মাদারীপুরের কালকিনিতে স্ত্রীর সঙ্গে অভিমান করে লিটন হাওলাদার (৫০) নামে এক দিনমজুর স্বামী বিষপানে আত্মহত্যা করেছে। নিহত লিটন উপজেলার রমজানপুর এলাকার চড়আইরকান্দি গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে।

বুধবার (১ ডিসেম্বর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, লিটন হাওলাদারের সঙ্গে তার স্ত্রী রাশিদা বেগমের বেশ কিছুদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে বুধবার সন্ধ্যায় পুনরায় দু’জনের মাঝে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে লিটন নিজ ঘরে বসে বিষপান করে। এতে করে সে গুরুতর আহত হয়ে পড়ে। পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার সকালে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত লিটনের স্ত্রী রাশিদা বেগম বলেন, কী কারণে আমার স্বামী আত্মহত্যা করেছে- তা আমি জানি না।

স্থানীয় ইউপি সদস্য শাহআলম শিকদার বলেন, আমি স্থানীয় আজিজ সরদারসহ এলাকার বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি, নিহত লিটন হাওলাদারের স্ত্রীর পরকীয়ার বিষয় নিয়ে লিটন হাওলাদার একই এলাকার লিটন বেপারীর কাছে সমাধানের জন্য যান। কিন্তু লিটন বেপারী উল্টো নিহত লিটন হাওলাদারকে জুতাপেটা করে। এ অপমান সইতে না পেরে লিটন বিষপানে আত্মহত্যা করেছে বলে আমরা জেনেছি।

অভিযুক্ত লিটন বেপারীর স্ত্রী শিল্পি বেগম জানান, আমার স্বামী লিটনকে জুতাপেটা করেনি। এ অভিযোগ মিথ্যা।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, লিটন হাওলাদার আত্মহত্যা করেছে- এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড