• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নিবার্চনকে কেন্দ্র করে ছেলের বউয়ের চোখে শাশুড়ির আঘাত

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০২ ডিসেম্বর ২০২১, ১৫:৩১
ইউপি নিবার্চনকে কেন্দ্র করে ছেলের বউয়ের চোখে শাশুড়ির আঘাত
ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ শাশুড়ির পছন্দে ভোট না দেওয়ায় ঘরের চালের টিন দিয়ে আঘাত করে ছেলের বউয়ের চোখ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১ ডিসেম্বর)সন্ধ্যায় উপজেলার বোয়ালী ইউনিয়নের তালগাছিয়ায় ঘটনাটি ঘটে । আহত ছেলের বউ উপজেলার বোয়ালী ইউনিয়নের তালগাছিয়া গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী আমেনা খাতুন।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নিবার্চনে আমেনা খাতুনের সৎ শাশুড়ি জনুপা বেগমসহ ২-৩ জন লোক মিলে সুরুজ মিয়া নামের এক মেম্বার প্রার্থীকে ভোট প্রধান করে। কিন্তু আমেনা খাতুন সুরুজ মেম্বারকে ভোট প্রধান না করে আলী হোসেন নামের অপর এক মেম্বার প্রার্থীকে ভোট প্রধান করে। এ কথা শুনতে পেয়ে ক্ষিপ্ত হয় তার সৎ শ্বাশুড়িসহ অন্যান্যরা। এর জেরে গত বুধবার সন্ধ্যায় তার সঙ্গে তার সৎ শাশুড়ির কথা কাটাকাটি হয়।

ভুক্তভোগীর পরিবার সূত্রে আরও জানা গেছে, এ সময় উত্তেজিত হয়ে সৎ শাশুড়ি পাশে থাকা একটি টিনের খণ্ড দিয়ে আমেনা খাতুনের বাম চোখে আঘাত করে। এতে আমেনা খাতুনের চোখ বেয়ে রক্ত ঝড়তে থাকে। খবর পেয়ে আহত আসেনা খাতুনের স্বামী ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গাজীপুর পপুলার ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করেন।

আহত আমেনা খাতুনের স্বামী শাহাবুদ্দিন জানান, আমার সৎ মা জানুপা বেগমসহ পরিবারের অধিকাংশ সদস্য সুরুজ মেম্বারের নিবার্চন করে। তাদের কথা মতো ভোট না দেওয়ায় আমার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে চোখে টিনের একটি খণ্ড দিয়ে আঘাত করা হয়। এতে চোখের মনির মারাত্মক ক্ষতি হয়েছে। ভোটের কারণে আমার স্ত্রীর চোখ নষ্ট করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : রাঙামাটিতে পার্বত্য চুক্তির ২৪ বর্ষপূর্তি পালিত

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাসার বলেন, ভোটের কারণে ছেলের বউকে টিন দিয়ে আঘাত করে চোখ নষ্ট করে দেওয়ার কোনো অভিযোগ পাওয়া যায়নি। এরকম অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড