• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হামলাকারীদের আইনের আওতায় আনতে হবে : বস্ত্রমন্ত্রী

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০১ ডিসেম্বর ২০২১, ২০:৫৫
পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী
পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (ছবি : অধিকার)

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দেওয়ায় সন্ত্রাসীরা আ. লীগ নেতাকর্মীসহ নিরীহ মানুষের বাড়িঘরে হামলা ও গুলিবর্ষণ করেছে। এই হামলায় জড়িতদের আইনের আওতায় আনতে হবে।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

স্থানীয় প্রশাসনকে দোষারোপ করে মন্ত্রী বলেন, প্রশাসন শক্ত ভূমিকায় থাকলে এতো বড় সহিংস ঘটনা ঘটতো না। সন্ত্রাসীরা দীর্ঘ ৪ ঘণ্টা সময় ধরে এ তাণ্ডব চালায় কিভাবে? তারা ঢাকা থেকে অস্ত্রসহ সন্ত্রাসী এনে এ ধরনের ঘটনা একটার পর একটা ঘটাচ্ছে। আমি প্রশাসনকে আহবান জানাবো, দ্রুত তাদেরকে আইনের আওতায় এনে এই এলাকাবাসীকে শান্তিতে বসবাস করতে দিন।

এ সময় পাট ও বস্ত্রমন্ত্রী ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত, সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুইয়া প্রমুখ।

উল্লেখ্য, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনোত্তর সহিংসতায় নাওড়া এলাকায় গত ৩০ নভেম্বর রাতে আ. লীগের দুই নেতার বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। ২-৩শ সদস্যের একদল সন্ত্রাসী রাম দা, ছুরি, বল্লম, চাইনিজ কুড়াল, শর্টগান, আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ ও ২০ জন আহত হয়। সন্ত্রাসীদের দেওয়া আগুনে আ. লীগ নেতা মোশারফ হোসেনের ৫টি বসতঘর, ৪টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার ও কায়েতপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় ভস্মীভূত হয়।

আরও পড়ুন : দুই যুগেও শান্তি আসেনি পাহাড়ে

এ ঘটনায় নব-নির্বাচিত ইউপি সদস্য জসিম উদ্দিন জসুকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত ১১ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) মিজানুর রহমান মিজানকে পরাজিত করে আ. লীগ মনোনীত প্রার্থী জাহেদ আলী বিজয়ী হন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড