• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাদেবপুরে অস্ত্র-গোলাবারুদসহ কারবারি আটক

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান, রাজশাহী

০১ ডিসেম্বর ২০২১, ১৬:০১
আটককৃত অস্ত্র কারবারি
আটককৃত অস্ত্র কারবারি। (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মহাদেবপুরে অস্ত্র ও গোলাবারুদসহ আইনুর ইলসাম (২৫) নামে এক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে মহাদেবপুর উপজেলার হাতুড় ইউনিয়নের ছাতুনতলী হাট এলাকা থেকে তাকে আটক করা হয়। বুধবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

আইনুর ইলসাম জেলার ধামইরহাট উপজেলার দেবীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে শপিং ব্যাগ বহনকারী যুবক আইনুর ইসলামকে সন্দেহমুলক আটক করে। ব্যাগ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর স্বীকার করে যে, জব্দ করা অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল। সে দীর্ঘদিন ধরে অস্ত্র কেনা-বেচা করে আসছে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় শরীরে বিষ প্রয়োগ করে বৃদ্ধকে হত্যা

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, আটক আইনুরকে মহাদেবপুর থানায় সোপর্দ করে র‍্যাবের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড