• বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে যাত্রা করেছে শূন্যে ভাসমান রেস্তোরাঁ ফ্লাই ডাইনিং

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

০১ ডিসেম্বর ২০২১, ১৫:০৮
কক্সবাজার
ফ্লাই ডাইনিং (ছবি : অধিকার)

কক্সবাজার সৈকতের সুগন্ধা পয়েন্টে যাত্রা শুরু করেছে ‘ফ্লাই ডাইনিং’ নামের একটি উড়ন্ত রেস্টুরেন্ট। সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করে অত্যাধুনিক মেশিনের ক্রেনের সাহায্যে সৈকতের ভূপৃষ্ঠ থেকে ১৬০ ফুট উঁচুতে এ রেস্টুরেন্টে থাকবে খাওয়া-দাওয়ার ব্যবস্থা।

মঙ্গলবার (৩০ নভেম্বের) সন্ধ্যায় কক্সবাজার সৈকত পাড়ের সুগন্ধা পয়েন্টে এ রেস্টুরেন্টটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত ডিআইজি (চট্টগ্রাম রেঞ্জ) মো. মুসলেম উদ্দিন, পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ট্যুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমান, নবাব ফয়েজ আবু বক্কর খানসহ সংশ্রিষ্টরা উপস্থিত ছিলেন।

দেশের প্রথম ডিজিটাল পদ্ধতির এই ‘ফ্লাই ভাইনিং’ নির্মাণ করেছেন আন্তর্জাতিক ব্যবসা প্রতিষ্ঠান ‘ইউর ট্রাভেলস লিমিটেড’। এবার শূন্যে বা আকাশে ভেসে খাবার গ্রহণের পাশাপাশি পুরো সমুদ্র সৈকতের সৌন্দর্য অবলোকন করার সুবিধা পাবেন কক্সবাজার ভ্রমণে আসা পর্যটকেরা।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় শরীরে বিষ প্রয়োগ করে বৃদ্ধকে হত্যা

ফ্লাই ডাইনিং কর্তৃপক্ষ জানিয়েছেন, এখন থেকে প্রতিদিন বিকেল ৩টা থেকে কক্সবাজারে শূন্যে ভেসে খাবার উপভোগ করতে পারবেন ভোজনবিলাসী পর্যটকরা। আকাশে ভাসমান অবস্থায় একটি টেবিল ঘিরে ২২ জনের খাবার ও সৌন্দর্য উপভোগের ব্যবস্থা থাকছে। তবে এখানে খাবারের জন্য মেন্যু দেখে প্রতিজনে গুনতে হবে অন্তত চার হাজার থেকে সাড়ে ৭ হাজার টাকা।

এছাড়াও এই রেস্তোরাঁয় পর্যটকরা ভূমি থেকে প্রায় ১৬০ ফুট ওপরে ভেসে থেকে তাদের খাবার গ্রহণের পাশাপাশি পুরো সমুদ্র সৈকতের সৌন্দর্য অবলোকন করতে পারবেন। মাটি থেকে শূন্যের ওপর মানুষের খাবারের দৃশ্য ভিডিও বা ফটোতে যে কেউ ইচ্ছে করলেই উপভোগ করতে পারবেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড