• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর)

৩০ নভেম্বর ২০২১, ২১:৫০
হাসপাতালে আহত হোসনেআরা
হাসপাতালে আহত হোসনেআরা। (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ নভেম্বর) রাতে এ ঘটনায় আহতের বড় বোন রৌশনারা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত নারী কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকার সিঙ্গাপুর প্রবাসী মাসুদ মিয়ার স্ত্রী হোসনেআরা (৩৮)।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, হোসনেআরা ও তার বড় বোন রৌশনারা আক্তার কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকায় পৈত্তিক সূত্রে সাড়ে ৩ শতাংশ জমির মালিক এবং দীর্ঘদিন তা ভোগ-দখল করে আসছিলেন। কিন্তু গত ৪/৫ বছর ধরে তাদের সঙ্গে একই এলাকার অস্ট্রেলিয়া প্রবাসী আবুল কাশেমের জমি নিয়ে বিরোধ শুরু হয়। এর জেরে গত রবিবার সকালে হোসনেআরা বাড়িতে একা থাকার সুযোগে অতর্কিত হামলা চালায় আবুল কাশেম ও কবীর হোসেনসহ তিনজন লোক। এ সময় তারা প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে টেনে-হিঁচড়ে এলোপাথাড়ি মারধর ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। তার ঘর থেকে প্রায় ১লক্ষ টাকা মূল্যের স্বর্ণের চেইন লুট করে এবং নানা হুমকি দিয়ে চলে যায়। ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহতের বড় বোন রৌশনারা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহতের বড় বোন রৌশনারা আক্তার জানান, সরকারি চাকুরীর সুবাদে গত ২৮ নভেম্বর তিনি নির্বাচনী ডিউটিতে ছিলেন। বাড়িতে একা থাকার সুযোগে তার ছোট বোন হোসনেআরার উপর হামলা চালায় কাশেমসহ ২/৩ জন লোক। তারা তাকে টেনে-হিঁচড়ে শ্লীলতাহানি, এলোপাথাড়ি মারধর ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এসময় লুট করে নেয় স্বর্ণালংকার। পরে হুমকি দিয়ে চলে যায়। এসময় সুযোগ পেলে অপহরণ করে তাকে ধর্ষণের হুমকিও দেয় কাশেম।

আরও পড়ুন : ডাক্তারের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

অভিযুক্ত আবুল কাশেম বলেন, তাদের বাড়ির সাথে আমার জমি আছে। বিদেশ থেকে এসে আমার ওই জমি দেখতে যাই। তখন তারাই আমাকে মারধর করে। এ ঘটনায় আমি থানায় অভিযোগ দিয়েছি।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমান জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে আর কিছু বলতে রাজি হননি তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড