• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের অভিযানে চার মূর্তি কারবারি গ্রেফতার

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

৩০ নভেম্বর ২০২১, ২০:৪১
গ্রেফতারকৃত চার মূর্তি কারবারি
গ্রেফতারকৃত চার মূর্তি কারবারি। (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রামে চার মূর্তি কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩৬ কেজি ও ১৩ কেজি ওজনের ২টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করা হয়।

সোমবার (২৯ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামে এ অভিযান পরিচালনা করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলো- মূর্তি কারবারি মন্টু রবিদাস (৫৫), তার ছেলে দিলীপ কুমার রবিদাস (৩২), ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই গ্রামের মৃত আকবর আলীর ছেলে আব্দুল মাসুদ (৪০) ও কল্যাণনগর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৫৮)।

জানা যায়, গোপন সূত্রে কষ্টিপাথরের মূর্তির বিষয়ে জানতে পারে র‍্যাব। পরে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মৃত লাল রবিদাসের ছেলে মন্টু রবিদাসের বাড়িতে র‌্যাব-১২ এর সদস্যরা অভিযান চালায়। এসময় ৩৬ কেজি ও ১৩ কেজি ওজনের ২টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করে র‍্যাব সদস্যরা।

আরও পড়ুন : বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড