• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সদস্য নিহত

  এম.কামাল উদ্দিন, রাঙামাটি

৩০ নভেম্বর ২০২১, ১৪:৪৩
রাঙামাটি
নিহত আবিস্কার চাকমা (ছবি : অধিকার)

রাঙামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির (জেএসএস) এক সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম আবিস্কার চাকমা (৩৮)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোর সোয়া ৬টার দিকে রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙা ইউনিয়নের চারিখং এলাকার কিচিং আদাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবিষ্কার চাকমা জেলার বাঘাইছড়ি উপজেলার সারোয়াতলী ইউনিয়নের সিজক এলাকার মিন্টু চাকমার ছেলে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, আবিস্কার চাকমা এর আগে বাঘাইছড়ি এলাকায় সাংগঠনিক দায়িত্বে ছিলেন। গত প্রায় এক বছর ধরে সাংগঠনিক দায়িত্ব পালন করে আসছিলেন লংগদু, নানিয়ারচর ও সুবলং এলাকার। অবস্থান করতেন রাঙামাটি সদরের কিচিং আদাম এলাকায়। তার অবস্থান নিশ্চিত হয়ে প্রতিপক্ষীয় অপর এক আঞ্চলিক দলের সশস্ত্র সদস্যরা সেখানে অতর্কিত হানা দিয়ে সামনাসামনি তাকে লক্ষ্য করে বুকে গুলি চালায়। তখন একটি বাড়িতে সোফায় বসা ছিলেন আবিস্কার। গুলিতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আবিস্কার চাকমার বিরুদ্ধে একাধিক মামলা ছিল বলে জানায় পুলিশ।

আরও পড়ুন : টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থী নিহত

পরে খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থল গেছে। তারা ফিরলে ঘটনার বিস্তারিত বলা যাবে বলে জানিয়েছেন, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড