• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনি সহিংসতা

মাদারীপুরে বাড়িঘরে হামলা-লুটপাট, আহত ২৫

  এস. এম. রাসেল, মাদারীপুর

৩০ নভেম্বর ২০২১, ১২:৩০
ছবি : সংগৃহীত

মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় সাতজন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুলিবিদ্ধ ৩ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের তালতলা গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- বাবুল মজুমদার, কুদ্দুস, কায়সার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহ মো. রায়হান এবং সাগর মিয়া চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। এতে শাহ মো. রায়হান বিজয়ী ও সাগর মিয়া পরাজিত হন। এর জের ধরে সন্ধ্যায় পরজিত প্রার্থী সাগর মিয়ার লোকজন বিজয়ী চেয়ারম্যান শাহ মো. রায়হান এর সমর্থকদের বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। এতে দু’পক্ষের সংঘর্ষ শুরু হলে তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হন। এদের মধ্যে গুলিবিদ্ধ বাবুল মজুমদার, কুদ্দুস, কায়সারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে সোমবার সকালে মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের করিম বাজার এলাকায় পরাজিত মহিলা মেম্বার প্রার্থী সুফিয়ার লোকজন বিজয়ী হাসিয়া বেগম এর সমর্থক আনোয়ার মাতুব্বরের বাড়িতে অতর্কিত হামলা চালায়, হামলাকারীরা তার বসতঘর ভাংচুর করে আলমিরা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বলে আনোয়ার মাতুব্বর জানান। এ সময় আনোয়ার মাতুব্বরের স্ত্রীসহ ৫জন আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড