• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচন : চকরিয়ায় সর্বোচ্চ ভোটে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

২৯ নভেম্বর ২০২১, ১৭:১২
কক্সবাজার
ফারহানা আফরিন মুন্না (ছবি : সংগৃহীত)

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় স্বাধীনতার পর এবারই প্রথম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পূর্ব বড় ভেওলা ইউনিয়নে নারী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ফারহানা আফরিন মুন্না।

আর এ নির্বাচনে উপজেলার প্রথম নারী চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে উপজেলায় সর্বোচ্চ ভোটে জয়লাভ করেন তিনি।

একই ইউনিয়নে চেয়ারম্যান পদে তার বিপরীতে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হন বিএনপি সমর্থিত বর্তমান আনোয়ারুল আরিফ (ঘোড়া) ও আওয়ামী লীগের বিদ্রোহী কামরুজ্জামান সোহেল ( আনারস), মো. আবদুল্লাহ (চশমা), মো. সালাহ উদ্দিন (মোটরসাইকেল) ও সাইফুল ইসলাম (লাঙ্গল)।

আরও পড়ুন : টাঙ্গাইলে ১৬ ইউপিতে আ.লীগ ও ৮টিতে স্বতন্ত্রপ্রার্থী বিজয়ী

নব-নির্বাচিত চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না বলেন, প্রথমে আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। যিনি নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকার দেন। তিনি চান নারীরাও দেশের উন্নয়নে এগিয়ে আসুক। সেই ধারাবাহিকতায় তিনি আমাকে মনোনয়ন দিয়েছিলেন এবং আমরা বিশাল ব্যবধানে জয়লাভ করেছি। আমি মনে করি এ বিজয় আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে।

তিনি আরও বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছেন। ইনশাআল্লাহ আমি জনগণের সুখে-দু:খে পাশে থাকব। অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে ও আমার দল শক্তিশালী হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড