• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরশুরাম-ছাগলনাইয়ায় সব ইউপিতে নৌকার জয়

  ব্যুরো প্রধান, ফেনী

২৯ নভেম্বর ২০২১, ১০:১৪
ফেনী
বিজয়ী প্রার্থীরা (ছবি : সংগৃহীত)

ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার সবকটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এই ফলাফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পরশুরামে উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তারমধ্যে মির্জানগরে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী নুরুজ্জামান ভুট্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আলী আকবর ভূঞা। এছাড়া চিথলিয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত জসিম উদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে, ছাগলনাইয়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়। এরমধ্যে মহামায়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শাহজাহান মিনু, রাধানগর ইউনিয়নে মোশারাফ হোসেন, ঘোপাল ইউনিয়নে মোহাম্মদ সেলিম নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পাঠাননগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন। তারা দুজনই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

আরও পড়ুন : ইউপি নির্বাচন : চিৎমরমে আ. লীগ প্রার্থীর জয়

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী বলেন, ছাগলনাইয়া উপজেলায় দুজন চেয়ারম্যান প্রার্থী, তিনজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে। এছাড়া চেয়ারম্যান পদে একজন, পাঁচজন সাধারণ সদস্য ও চারজন সংরক্ষিত মহিলা সদস্য পদে একক প্রার্থী থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড