• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে দুই উপজেলায় ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

২৮ নভেম্বর ২০২১, ১৪:২৬
জামালপুরে দুই উপজেলায় ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত
ভোট দিচ্ছেন । ছবি : অধিকার

জামালপুরের মেলান্দহ ও ইসলামপুর দুই উপজেলার ১৫টি ইউনিয়নের তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে নৌকা প্রতীকের ৪ জন চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন।

রবিবার (২৮ নভেম্বর) মেলান্দহ উপজেলার ৯টি ও ইসলামপুর উপজেলার ৬টি ইউনিয়নে সকাল থেকে শীতের প্রভাব থাকলেও লম্বা লাইনে দাড়িয়ে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তি পূর্ণ ভাবে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

বিরতিহীন ভাবে এই ভোট গ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে ইসলামপুর উপজেলার ৮নং পলাবান্ধা ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,চর বাটিকামারী সরকারি বিদ্যালয়,পূর্ব বাহাদুরপুর, সিরাজাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকালে ভোটার উপস্থিতি খুব বেশি থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি কিছুটা কম দেখা গেছে।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৫ জন, সাধারণ সদস্য পদে ৬১২ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দুটি উপজেলার ১৪৯টি ভোট কেন্দ্রে মোট ৩ লাখ ২ হাজার ১৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৪ হাজার ৬ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৪৭ হাজার ৯৮৫ জন।

আরও পড়ুন : রাঙামাটির ৮ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

উল্লেখ্য, মেলান্দহ উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে মাহমুদপুর, নাংলা, ঝাউগড়া ও ঘোষেরপাড়া ইউনিয়নে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হতে যাচ্ছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড