• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ মূহুর্ত্বের জোরালো প্রচারণায় নৌকা ও স্বতন্ত্ররা

  আল-মামুন, খাগড়াছড়ি

২৭ নভেম্বর ২০২১, ১৬:২৯
খাগড়াছড়ি
ছবি : প্রতীকী

খাগড়াছড়িতে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ প্রচারণায় মাঠে সরব আওয়ামী লীগ। তবে মাঠ গোছানোতে নীরবে সক্রিয় স্বতন্ত্ররাও।

রবিবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগ, আওয়ামী মহিলা, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা কাজ করে চলেছেন ধারাবাহিকভাবে।

দীঘিনালা ও মহালছড়ি ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রচারণা ছিল চোখে পড়ার মত। শেষ মূহুর্ত্বে জমজমাট হয়ে উঠে নির্বাচনি প্রচারণা। এরই মধ্যে দীঘিনালা, মহালছড়ি উপজেলার ইউপিগুলোতে নেতাকর্মীরা প্রার্থীর জন্য দোয়া ও ভোট চেয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহণের সকলের সহযোগিতা কামনা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২ নভেম্বর, মনোনয়ন বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর ও ভোট গ্রহণ ২৮ নভেম্বর ২০২১। দুই উপজেলার ৭ ইউপিতে অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্ররা তাদের নীরবে ভোটারদের মনজয় ও নানা কৌশল অবলম্বণ করে তাদের প্রার্থীদের বিজয়ে কাজ করছে বলে জানান স্থানীয়রা।

সবকিছু ছাপিয়ে প্রশাসনের পক্ষ থেকে নির্বাচনকে ঘিরে প্রশাসনের তরফ থেকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে কাজ করছে নির্বাচন সংশ্লিষ্টরা। দীঘিনালা ও মহালছড়ির ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা নেওয়ার কথা জানিয়েছে খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড